ব্রেকিং নিউজ
মায়ের জন্মদিন উদযাপন করলেন জয়

মায়ের জন্মদিন উদযাপন করলেন জয়

নিজস্ব প্রতিবেদক: মার্কিন যুক্তরাষ্ট্রে গলফ ক্লাবে ছেলে সজীব ওয়াজেদ জয়ের সাথে জন্মদিন উদযাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সজীব ওয়াজেদ জয় নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে বিষয়টি নিশ্চিত করেছেন। সেখানে তিনি লিখেছেন, ভার্জিনিয়ায় আমার গলফ ক্লাবে পরিবারের সাথে মায়ের জন্মদিনের ডিনার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগদান উপলক্ষে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উদযাপিত হয়েছে। এ দিন তার জন্মদিন উপলক্ষে সারা দেশে বিভিন্ন কর্মসূচি পালন করে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন।

শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ কন্যা তিনি।তিনি ১৯৮১ সালে আওয়ামী লীগের নেতৃত্ব গ্রহণের পর থেকে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্যে দিয়ে দলকে সুসংগঠিত করেন। ১৯৯৬ সালে প্রথম, ২০০৮ সালে দ্বিতীয়, ২০১৪ সালে তৃতীয় ও ২০১৮ সালে চতুর্থবারের মত নির্বাচনে জয়লাভ করে প্রধানমন্ত্রী হন শেখ হাসিনা।

---------